• রাত ১:০২ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ

সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় লিপন ও সাগর চৌধুরীর মাধ্যমে প্রতারণার শিকার হয়েছেন এমআরবি (MRB) ব্রিক ফিল্ড নামে একটি প্রতিষ্ঠান। শুক্রবার (৭ জুন) সকালে ব্রিক ফিল্ডের মালিক মো. রানা ভূঁইয়া এ প্রতিবেদককে এই অভিযোগ করেন।

এ বিষয়ে ব্রিক ফিল্ডের মালিক মো. রানা ভূঁইয়া বলেন, তিনি চলতি বছরের এপ্রিল মাসের ৪ তারিখে জামপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা লিপন ও সাগর চৌধুরীর কাছ থেকে স্ট্যাম্প করে ২ লাখ টাকার বিনিময়ে ইটভাটার জন্য মাটি কিনেন। এতে দুইজনকে সাক্ষীও করা হয়, তারা হলো- পেরাব গ্রামের মৃত আ. ওয়াহিদ মিয়ার ছেলে মো. ফারুক মিয়া এবং মৃত আ. করিম মোল্লার ছেলে ও
জামপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. মোকলেছুর রহমান মোল্লা। যে মাটির জন্য তাদের টাকা দেওয়া হয় আসলে সেই জায়গাটা ছিল মসজিদের। আমি যখন সেখানে মাটি কাটতে যায় তখন মসজিদ কমিটি বাধা দেয়। তারা বলে এ বিষয়ে তারা নাকি কিছু জানে না।

তিনি আরও বলেন, লিপন ও সাগরকে এ বিষয় জানালে বলে কিছুদিন পর তারা মাটি দিয়ে দিবে। এরপর যখন তারা আমাকে মাটি দেয় না তখন আমি তাদের কাছে টাকা ফেরত চাই। পরে তারা টাকা দিবে বলে কালক্ষেপণ করে আসছে। তাদের বিষয়ে থানায় অভিযোগ করবেন বলেও জানান রানা।

এ বিষয়ে নামপ্রকাশে অনিচ্ছুক মসজিদ কমিটির কয়েকজন সদস্য বলেন, মসজিদের জমির মাটি বিক্রির ব্যাপারে কমিটির কেউ জানে না। কিছু দিন আগে কিছু লোক মসজিদের জমি থেকে মাটি কাটতে আসলে তারা বাঁধা দেয়। তবে মসজিদের জমির মাটি কে বিক্রি করেছেন তা তারা জানে না।

এই বিষয়ে জানতে চাইলে লিপন চৌধুরী ও সাগর চৌধুরী সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তারা ফোনটি রিসিভ করেননি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জর বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের মদনপুর এলাকায় এমআরবি ব্রিক ফিল্ড অবস্থিত।


Logo